ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

বিপিএলে টিকে থাকতে খুলনার লক্ষ্যে ১৯৫ রান

  ক্রীড়া ডেস্ক

প্রকাশ : ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১৫:৫১  
আপডেট :
 ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১৭:৪৮

বিপিএলে টিকে থাকতে খুলনার লক্ষ্যে ১৯৫ রান
বিপিএলে টিকে থাকতে খুলনার লক্ষ্যে ১৯৫ রান । ছবি: সংগৃহীত

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ঢাকার প্রথম পর্ব শেষে চট্টগ্রাম এবং সিলেট পর্ব শেষে বিপিএল আবারও ফিরেছে মিরপুরে। ঢাকায় শেষ পর্বের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে খুলনা টাইগার্স এবং ফরচুন বরিশাল। প্রথমে ব্যাট করে নির্ধারিত ওভারে ৫ উইকেট হারিয়ে বরিশালের সংগ্রহ ১৯৪ রান। চলতি আসরে টিকে থাকতে খুলনার সামনে ১৯৫ রানের চ্যালেঞ্জ।

শুক্রবার মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে বিপিএলের মঞ্চে টিকে থাকার লক্ষ্যে টসে জিতে ফিল্ডডিংয়ের সিন্ধান্ত নেয় খুলনা টাইগার্স।

টস হেরে ব্যাটে নেমে ভালো শুরু পায় বরিশাল। ব্যক্তিগত ১২ রানে এনামুল বিজয় ফিরলে চাপ সামলে নেন ইব্রাহিম জাদরান এবং ফজলে রাব্বি। ৩৯ রানে রাব্বি এবং ২৩ রানে ফেরেন জাদরান। এরপর বড় জুটিতে সাকিব-ইফতেখার আভাস দেন বড় সংগ্রহের।

২১ বলে ৩৬ রান করে ফেরেন বরিশালেন অধিনায়ক সাকিব। তখনও ব্যাট হাতে অবিচল ইফতেখার। খুলনার বোলারদের একের পর এক চার ছয়ে করেন সীমানা ছাড়া। তুলে নেন নিজের আসরের দ্বিতীয় অর্ধ-শতক। শেষ দিকে করিম জানাত ৮ বলে ১৭ রান করেন। এছাড়া মাহমুদউল্লাহ রিয়াদ করেন ৪ রান। ৩১ বলে ৫১ রান করে অপরাজিত থাকেন ইফতেখার। নির্ধারিত ওভার শেষে বরিশালের সংগ্রহ ১৯৪ রান।

বাংলাদেশ জার্নাল/আরআই

  • সর্বশেষ
  • পঠিত