ঢাকা, সোমবার, ০৫ জুন ২০২৩, ২২ জ্যৈষ্ঠ ১৪৩০ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

আন্তর্জাতিক প্রীতি ম্যাচ

পানামার বিপক্ষে আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ

  ক্রীড়া ডেস্ক

প্রকাশ : ২৪ মার্চ ২০২৩, ০২:২৮

পানামার বিপক্ষে আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ
পানামার বিপক্ষে আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ । ছবি: সংগৃহীত
ক্রীড়া ডেস্ক

মরুর বুকে ইতিহাস গড়ে ৩৬ বছর পর বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা। বিশ্বকাপ জয়ের ৯৫ দিন পর অবশেষে মাঠে নামতে যাচ্ছে মেসি অ্যান্ড কোং। এবার প্রতিপক্ষ পানামা। আন্তর্জাতিক এই প্রীতি ম্যাচের দিকে তাকিয়ে গোটা আর্জেন্টিনার ফ্যানরা।

শুক্রবার (২৪ মার্চ) বাংলাদেশ সময় ভোর ৬টায় বুয়েনোস আইরেসের এল মনুমেন্তাল স্টেডিয়ামে পানামার মুখোমুখি হবে মেসির দল। ম্যাচটিকে ঘিরে আর্জেন্টাইন ফুটবল এসোসিয়েশনের তরফে নেয়া হয়েছে নানা প্রস্তুতি। খেলা শুরুর আগে পারফর্ম করবেন দেশটির ডিজে ও সঙ্গীতশিল্পীরা।

শক্তির বিচারে বিশ্বচ্যাম্পিয়নদের চেয়ে অনেক পিছিয়ে পানামা। এখন পর্যন্ত দুই দেশ মুখোমুখি লড়াইয়ে নেমেছে দুবার। তাতে দুবারই হেরেছে পানামা। তাই অপেক্ষাকৃত দুর্বল দল পানামার বিপক্ষে জয় পেতে কাঠ-খোড় পোড়াতে হবে না আলবিসেলেস্তেদের।

আন্তর্জাতিক প্রীতি ম্যাচকে সামনে রেখে বেশ কয়েকদিন আগেই আর্জেন্টিনায় পৌঁছেছেন লিওনেল স্ক্যালোনির শিষ্যরা। মেসি সঙ্গে যোগ দিয়েছেন স্কোয়াডের বাকিরাও। তবে বিশ্বকাপজয়ী দলের মধ্য থেকে কারা নামবেন শুরুর একাদশে এই মুহূর্তে সেটা বোঝা কঠিন। কারণ ম্যাচের আগে এমন কোনো সূত্রই দেননি আর্জেন্টাইন কোচ স্কালোনি। এমনকি প্রস্তুতির সময় দল অনুশীলন করেছে ভিন্ন ভিন্ন ভাগ হয়ে।

বিশ্বকাপ জয়ের পর প্রথমবার খেলতে নামা বিশ্বচ্যাম্পিয়নদের ম্যাচটি সরাসরি দেখা যাবে না দক্ষিণ এশিয়ার কোনো টিভি চ্যানেলে। তবে ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে দক্ষিণ আমেরিকান একটি ওটিটি প্ল্যাটফর্ম। ‘ফ্যানাটিজ’ নামের অ্যাপটি পাওয়া যাবে গুগল প্লে স্টোরে।

আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ

এমিলিয়ানো মার্টিনেজ, নাহুয়েল মলিনা, নিকোলাস ওটামেন্ডি, লিসান্দ্রো মার্টিনেজ, মার্কোস আকুনা, রডরিগো ডি পল, এনজো ফার্নান্ডেজ, অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার, লিওনেল মেসি, জুলিয়ান আলভারেজ, অ্যানহেল ডি মারিয়া।

বাংলাদেশ জার্নাল/আরআই

  • সর্বশেষ
  • পঠিত