ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

প্রীতি ম্যাচে সবুজ দলকে হারাল লাল দল

  ক্রীড়া ডেস্ক

প্রকাশ : ২৬ মার্চ ২০২৩, ২২:২০

প্রীতি ম্যাচে সবুজ দলকে হারাল লাল দল
ছবি: সংগৃহীত

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বসেছিল সাবেক ক্রিকেটারদের মিলনমেলা। লাল ও সবুজ দলে ভাগ হয়ে মাঠে নেমেছিলেন সাবেক ক্রিকেটাররা। এই ম্যাচে সবুজ দলকে ৫ উইকেটে হারিয়েছে লাল দল।

আগে ব্যাটিংয়ে নেমে ৪ ওভারে ২২ রান তুলতেই ৩ উইকেট হারিয়ে বসে সবুজ দল। চতুর্থ উইকেট জুটিতে ৬৫ রান তোলেন রাজিন সালেহ ও মিনহাজুল আবেদীন নান্নু। তাদের দুইজনের ইনিংসে ভর করে ৩ উইকেটে ৮৮ রান তোলে সবুজ দল। জাতীয় দলের প্রধান নির্বাচক নান্নু ২১ বলে ৩১ রানের ইনিংস খেলেন। ১৪৭.৬ স্ট্রাইক রেটের ইনিংসে দুটি করে চার ও ছক্কা হাঁকান তিনি। রাজিন সালেহ ২৪ বলে করেন ৩৫ রান। লাল দলের তালহা জুবায়ের ১১ রানে নেন ২ উইকেট।

জবাবে শুরুতেই খেই হারায় লাল দল। ৪ ওভারে ২৬ রান তুলতেই ৪ উইকেট হারায় লাল দল। মোহাম্মদ রফিক ১৪ রানে ২ উইকেট নিয়ে সবুজ দলের জয়ের আশা জাগান। তবে এহসানুল হক সেজান, আবদুর রাজ্জাক ও তালহা জুবায়েরের ঝড়ো ইনিংসে লাল দল সহজেই ৫ উইকেটের জয় পায়। এহসানুল হক সেজান ৯ বলে ১৮ রান করেন। রাজ্জাক ১১ বলে ১৯ রান করেন। হাসানুজ্জামান ১০ বলে ১৪ ও তালহা জুবায়ের ১২ বলে ১৯ রানে অপরাজিত ছিলেন। বল হাতে ২ উইকেট ও ব্যাটিংয়ে ১৯ রান করে ম্যান অব দ্য ম্যাচ হন তালহা জুবায়ের।

সংক্ষিপ্ত স্কোর

সবুজ দল: ৮৭/৩ (রাজিন ৩৫*, নান্নু ৩১, তালহা ২/১১)

লাল দল: ৮৮/৫ (তালহা ১৯*, রাজ্জাক ১৯, রফিক ২/১৪)

ফল: লাল দল ৫ উইকেটে জয়ী

বাংলাদেশ জার্নাল/জিকে

  • সর্বশেষ
  • পঠিত