ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

আইপিএলের উদ্বোধনীতে বলিউডের গ্ল্যামার, থাকছে চমক

  ক্রীড়া ডেস্ক

প্রকাশ : ৩০ মার্চ ২০২৩, ১৩:১৮

আইপিএলের উদ্বোধনীতে বলিউডের গ্ল্যামার, থাকছে চমক
আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে থাকছে চমক । ছবি: সংগৃহীত

করোনা পর্ব কাটিয়ে দীর্ঘ তিন বছর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ফিরছে পুরনো ছন্দে। আবারও হোম-অ্য়াওয়ে ফরম্যাটে ম্যাচ। তাই আসন্ন টুর্নামেন্ট আয়োজকদের জন্য খুবই বিশেষ। আগামী ৩১ মার্চ পর্দা উঠবে এবারের আইপিএলের। প্রতিটি দল ঘরের মাঠে প্রতিপক্ষের সঙ্গে একটি ম্যাচ খেলবে ও আরেকটি ম্যাচ সেই প্রতিপক্ষের ঘরের মাঠে গিয়ে খেলবে। এবার মোট ১০ টি স্টেডিয়ামে হবে ম্যাচ।

আসন্ন টুর্নামেন্টের প্রথম ম্যাচে গত মৌসুমের চ্যাম্পিয়ন গুজরাট টাইটানস মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংসের। আমদাবাদের নরেন্দ্র মোদী আন্তর্জাতিক স্টেডিয়ামে প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হবে। ১ লক্ষ দর্শক আসন বিশিষ্ট এই স্টেডিয়ামে টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান নিয়ে ইতিমধ্যেই নানা গুঞ্জন শুরু হয়েছে।

জানা যায়, জমকালো উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করতে পারেন বলিউডের বেশ কিছু প্রথম সারির তারকা। সেই তালিকায় রয়েছেন রাশ্মিকা মন্ধানা, ক্য়াটরিনা কাইফ, টাইগার শ্রফ, তামান্না ভাটিয়া। গান গাওয়ার কথা ভারতের সবচেয়ে জনপ্রিয় সঙ্গীত শিল্পী অরিজিৎ সিং-এর।

আইপিএলের উদ্বাধোনী অনুষ্ঠানটি আমদাবাদের নরেন্দ্র মোদী আন্তর্জাতিক স্টেডিয়ামে হবে। এখন প্রশ্ন হল কারা কারা এই অনুষ্ঠানে পারফর্ম করবেন?

এখনও তালিকা চূড়ান্ত না হলেও, ক্যাটরিনা কাইফ, রশ্মিকা মন্ধানা, তামান্না ভাটিয়া, টাইগার শ্রফ ও অরিজিৎ সিং এই লিস্টে রয়েছেন। এছাড়া বিশেষ লেজার শো আয়োজন করা হতে পারে।

উদ্বোধনী অনুষ্ঠানে সরাসরি টিভিতে দেখা যাবে স্টার স্পোর্টস নেটওয়ার্কে। লাইভ স্ট্রিমিং দেখা যাবে জিও সিনেমা অ্যাপে। জিও সিনেমায় বিনামূল্যে দেখা যাবে।

বাংলাদেশ জার্নাল/আরআই

  • সর্বশেষ
  • পঠিত