ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

বাংলাদেশ ক্রিকেট দলকে জার্সি উপহার দিল আর্জেন্টিনা

  ক্রীড়া ডেস্ক

প্রকাশ : ৩১ মার্চ ২০২৩, ১৭:৫৬

বাংলাদেশ ক্রিকেট দলকে জার্সি উপহার দিল আর্জেন্টিনা
আর্জেন্টিনার জার্সি হাতে সাকিব আল হাসান। ছবি: সংগৃহীত

আর্জেন্টিনা জাতীয় ক্রিকেট দলের তরফ থেকে তাদের একটি জার্সি উপহার দেয়া হয়েছে বাংলাদেশকে। সেই জার্সি গ্রহণ করেছেন টাইগারদের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান।

শুক্রবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজেদের স্বীকৃত পেজে দুটি ছবি পোস্ট করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সঙ্গে থাকা ক্যাপশনে জানানো হয়েছে, বাংলাদেশকে শুভেচ্ছা জানিয়ে জার্সিটি পাঠিয়েছেন আর্জেন্টিনা পুরুষ ও নারী ক্রিকেট দলের দুই অধিনায়ক।

জার্সিটি বাংলাদেশে নিয়ে এসেছেন আয়ারল্যান্ডের ধারাভাষ্যকার অ্যান্ড্রু লিওনার্ড। চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বাংলাদেশ-আয়ারল্যান্ডের তৃতীয় টি-টোয়েন্টির আগে সেটি সাকিবের হাতে তুলে দেয়া হয়েছে। শুভেচ্ছা হিসেবে পাওয়া স্মারকটি নিয়ে লিওনার্ডের সঙ্গে হাসিমুখে ছবি তুলেছেন তিনি।

পোস্টের ক্যাপশনে লেখা হয়েছে, বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান আর্জেন্টিনা জাতীয় ক্রিকেট দলের একটি জার্সি গ্রহণ করেছেন। আর্জেন্টিনা পুরুষ ক্রিকেট দলের অধিনায়ক হার্নান ফেনেল ও নারী দলের অধিনায়ক অ্যালিসন স্তোকস বাংলাদেশ দলের জন্য শুভেচ্ছাসহ এটি পাঠিয়েছেন। (তাদের তরফ থেকে) ধারাভাষ্যকার অ্যান্ড্রু লিওনার্ড জার্সিটি বাংলাদেশে নিয়ে এসেছেন।

গত বছর অনুষ্ঠিত কাতার বিশ্বকাপে আর্জেন্টিনা জাতীয় ফুটবল দলকে প্রবল সমর্থন দিয়ে বিশ্বব্যাপী সাড়া ফেলে বাংলাদেশের ভক্ত-সমর্থকরা। বিষয়টি লিওনেল মেসিদের কাছেও পৌঁছায়। আর্জেন্টিনার সাধারণ জনগণও এমন ঘটনায় অভিভূত হন। এর প্রেক্ষিতে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকে অনুসরণ ও সমর্থন করতে শুরু করেছেন তারা।

বাংলাদেশ জার্নাল/জিকে

  • সর্বশেষ
  • পঠিত