ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

মেসিকে ধরে রাখতে সবকিছু করবে পিএসজি

  ক্রীড়া ডেস্ক

প্রকাশ : ০১ এপ্রিল ২০২৩, ১৪:১৯

মেসিকে ধরে রাখতে সবকিছু করবে পিএসজি
লিওনেল মেসি । ছবি: সংগৃহীত

মৌসুম শেষে কোন ক্লাবে যাবেন লিওনেল মেসি? এই প্রশ্নটাই এখন গোটা ফুটবল বিশ্বে ঘুরছে। তবে এর উত্তর এখনো পাওয়া যায়নি। চলতি মৌসুম শেষেই পিএসজির সঙ্গে মেসির চুক্তি শেষ হচ্ছে। শোনা গিয়েছিল মেসি ও পিএসজি-র সম্পর্ক এমন জায়গায় গিয়ে পৌঁছে গিয়েছে যে এখন মেসি হয়তো পিএসজিতে থাকতে চাইছেন না।

এমন অবস্থায় মেসির বাবা, যিনি আবার মেসির এজেন্ট তিনি নাকি সৌদি আরবে যাচ্ছেন। এদিকে মেসির বন্ধু আগুয়েরো বলেছিলেন যে মেসি যেন বার্সেলোনাতে ফিরে আসেন এবং সেখান থেকেই অবসর নেন। এর মাঝেই লা লিগার সভাপতি জানিয়েছেন মেসি আসন্ন মৌসুমে পিএসজি অথবা বার্সাতে খেলতে পারবেন না।

এমন অবস্থায় মেসিকে নিয়ে বড় বিবৃতি দিয়েছেন পিএসজি সভাপতি নাসের আল খেলাইফি। তিনি বলেছেন, মেসি-এমবাপ্পেকে ধরে রাখতে মরিয়া পিএসজি। পিএসজি সভাপতি জোর দিয়ে বলেছেন, লিওনেল মেসি এবং কিলিয়ান এমবাপ্পে ধরে রাখার জন্য সবকিছু করতে পারে। এর জন্য যা যা প্রয়োজন সবটা করবে ক্লাব। মেসি-এমবাপ্পে দুজনেরই পিএসজির সঙ্গে চুক্তি শেষের পথে। আর্জেন্টিনার কিংবদন্তির চুক্তি এই মৌসুমের পরে শেষ হবে। অন্যদিকে এমবাপ্পের সঙ্গে ক্লাবের চুক্তি শেষ হতে আর বাকি রয়েছে কয়েকটা মাস।

চ্যাম্পিয়ন্স লিগ এবং ফ্রেঞ্চ কাপ থেকে ছিটকে যাওয়ার পর পিএসজি সভাপতি জোর দিয়েছিলেন যে, লিগ ওয়ান জেতা দলের প্রধান অগ্রাধিকার। ২০২৩ সালে তাদের মিশ্র ফর্ম থাকা সত্ত্বেও, পিএসজি লিগ ১ এর শীর্ষে রয়েছে। কারণ তারা গত একদশকের মধ্যে তাদের অষ্টম লিগ শিরোপা নিশ্চিত করতে চায়।

খেলাইফি পিএসজি সমর্থকদের আশ্বস্ত করেছেন এবং তিনি ক্লাবের সমর্থকদের প্রতিশ্রুতি দিয়ে বলেছেন, ক্লাব তাদের সুপারস্টারদের জন্য নতুন চুক্তি সুরক্ষিত করার চেষ্টা করার জন্য কোনও রকম তাড়াহুড়ো কিংবা ভুল করবে না।

মার্কার সঙ্গে কথা বলার সময়ে তিনি বলেছেন, আমরা ভাগ্যবান যে বিশ্বের সেরা কিছু খেলোয়াড় আমাদের দলে রয়েছে, যারা অন্যান্য ক্লাবের কাছ থেকে অফার পেয়েও পিএসজির হয়ে খেলতে চেয়েছিল। আমরা চেষ্টা করছি, তারা যেন ক্লাবের হয়ে তাদের খেলা চালিয়ে যেতে পারেন। সে জন্য আমরা কাজ করছি। আমরা যা করছি তা ব্যাখ্যাও করব, নিশ্চিত করতে চাই যে আমরা তাদের সঙ্গে চুক্তি করব। আমরা সেই ভাবেই কাজ করছি।

বাংলাদেশ জার্নাল/আরআই

  • সর্বশেষ
  • পঠিত