ঢাকা, বুধবার, ২৭ সেপ্টেম্বর ২০২৩, ১২ আশ্বিন ১৪৩০ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

মেসিকে নিয়ে তথ্যচিত্র প্রচার করবে অ্যাপেল টিভি প্লাস

  ক্রীড়া ডেস্ক

প্রকাশ : ০৮ জুন ২০২৩, ১৪:১১

মেসিকে নিয়ে তথ্যচিত্র প্রচার করবে অ্যাপেল টিভি প্লাস
মেসিকে নিয়ে তথ্যচিত্র প্রচার করবে অ্যাপেল টিভি প্লাস । ছবি: সংগৃহীত
ক্রীড়া ডেস্ক

পিএসজি ছাড়ার পর সংবাদের শিরোনামে লিওনেল মেসি। তবে শঙ্কা উড়িয়ে বুধবার (৭ জুন) রাতে জানা গেছে মেসির নতুন গন্তব্য। আল হিলাল কিংবা বার্সা নয়, আমেরিকার মেজর লিগ সকারের ক্লাব ইন্টার মায়ামিতে যোগ দিচ্ছেন বিশ্বকাপজয়ী ফুটবলার। জানা গিয়েছে, ইন্টার মায়ামিতে চুক্তির অংশ হিসেবে অ্যাপলের সঙ্গে মুনাফা ভাগাভাগি এবং সেই সঙ্গে অ্যাডিডাসের শেয়ারের একটি অংশ পাবেন মেসি।

এদিকে, আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক লিওনেল মেসির ওপর নির্মিত চার পর্বের তথ্যচিত্রের সিরিজ সম্প্রচারের ঘোষণা করেছে স্ট্রিমিং প্ল্যাটফর্ম অ্যাপেল টিভি প্লাস।

স্ট্রিমিং প্ল্যাটফর্মের পক্ষ থেকে জানানো হয়েছে, গত ডিসেম্বরে অনুষ্ঠিত কাতার বিশ্বকাপে সাত গোল করার পাশাপাশি নেতৃত্ব দিয়ে আর্জেন্টিনাকে শিরোপা এনে দেওয়া ফুটবলের মহাতারকাকে নিয়ে এই সিরিজে পর্দার আড়ালের অনেক দৃশ্যপট থাকবে।‌

এক বিবৃতিতে অ্যাপেল টিভি জানায়, ‘তথ্যচিত্রে নিজের মুখেই আর্জেন্টিনা জাতীয় দলে নিজের অসাধারণ কেরিয়ার নিয়ে কথা বলেছেন মেসি। তুলে ধরেছেন বিশ্বকাপ জয়ের নেপথ্যে বিভিন্ন ঘটনাপ্রবাহ।’ তবে তথ্যচিত্র কবে সম্প্রচার করা হবে তার কোন তারিখ ঘোষণা করা হয়নি।

স্মাগলার ইন্টারটেনমেন্টের ব্যানারে তথ্যচিত্রের বেশ কিছু দৃশ্য চিত্রায়িত হয়েছে প্যারিস, কাতার এবং আর্জেন্টিনায়। সিরিজে ২০০৫ সালে আর্জেন্টিনা দলে অভিষেক হওয়া মেসির আন্তর্জাতিক কেরিয়ারের খুঁটিনাটি জানা যাবে। অভিষেক ম্যাচে বদলি হিসেবে নামার মাত্র দুই মিনিটের মধ্যে লালকার্ড দেখে মাঠ ছাড়তে হয়েছিল মেসিকে। সেই সঙ্গে রয়েছে ২০১৪ বিশ্বকাপের ফাইনালে পরাজিত হওয়া মেসির বিভিন্ন ঘটনাপ্রবাহ।

আরও পড়ুন: আর্জেন্টিনা-অস্ট্রেলিয়া ম্যাচ, ১০ মিনিটেই টিকিট শেষ

বিশ্বকাপ গ্রহণের দৃশ্য প্রদর্শনের মাধ্যমে শেষ হবে সাত বারের ব্যালন ডি’অর খেতাব জয়ী কিংবদন্তী ফুটবল তারকাকে নিয়ে গড়া এই তথ্যচিত্র।

চলতি মাসের শুরুতেই পিএসজি থেকে বিদায় নিয়েছেন ৩৫ বছর বয়সী মেসি। ক্লাবটির হয়ে দুই মৌসুমে ৭৫ ম্যাচে ৩২ গোল করেছেন তিনি। সেই সঙ্গে জয় করেছেন লিগ ওয়ানের দুই শিরোপা।

বাংলাদেশ জার্নাল/আরআই

  • সর্বশেষ
  • পঠিত