ঢাকা, মঙ্গলবার, ২৮ নভেম্বর ২০২৩, ১৩ অগ্রহায়ণ ১৪৩০ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

আল হিলালের প্রস্তাবে রাজি পিএসজি

  ক্রীড়া ডেস্ক

প্রকাশ : ২৫ জুলাই ২০২৩, ০৯:৩১

আল হিলালের প্রস্তাবে রাজি পিএসজি
ফ্রেঞ্চ সুপারস্টার কিলিয়ান এমবাপ্প । ছবি- সংগৃহীত

ফ্রেঞ্চ সুপারস্টার কিলিয়ান এমবাপ্পের জন্য সৌদি আরবের ক্লাব আল-হিলাল ৩০০ মিলিয়ন ইউরো প্রস্তাব করেছে প্যারিস সেইন্ট জার্মেইকে (পিএসজি)। দ্য অ্যাথলেটিকসের প্রতিবেদনে বলা হয়েছে, ফরাসি স্ট্রাইকারের সাথে সৌদি প্রো লিগ ক্লাবকে কথা বলার অনুমতিও দিয়েছে পিএসজি।

ফুটবলের দলবদলে বিশ্বস্ত সাংবাদিক ফাব্রিজিও রোমানো জানিয়েছেন, এমবাপ্পেকে দলে ভেড়াতে ৩০০ মিলিয়ান ইউরো খরচ করতে প্রস্তুত আল হিলাল। বাংলাদেশি টাকায় যার পরিমাণ দাঁড়ায় ৩ হাজার ৬ শ ২৭ কোটি ৭৫ লাখ ৪৫ হাজার ৫৪০ টাকা। যদিও দুই পক্ষের মধ্যে এখনও কার্যকরী কোনো আলোচনা হয়নি।

এমবাপ্পেকে পেতে শুধু আল হিলালই নয়, আগ্রহ দেখিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড, চেলসি, বার্সেলোনা, ইন্টার মিলান ও টটেনহাম হটস্পার। কিন্তু এখন পর্যন্ত আনুষ্ঠানিক প্রস্তাব দেয়নি ক্লাবগুলো। ইতালিয়ান সাংবাদিক ফাব্রিজিও রোমানো জানান, পিএসজি মনে করে ২০২৪ সালে চুক্তি শেষ হওয়ার পরই ফ্রি এজেন্ট হিসেবে রিয়াল মাদ্রিদে যোগ দেবেন এমবাপ্পে।

প্রাক-মৌসুম প্রীতি ম্যাচ খেলতে জাপান সফরে যাচ্ছে পিএসজি। সেই দল থেকে এমবাপ্পেকে বাদ দেয়া হয়েছে। নতুন মৌসুমের জন্য নিজেদের প্রস্তুত রাখার জন্য জাপান সফরে যাচ্ছে পিএসজি। কিন্তু নিজেদের বড় তারকা এমবাপ্পেকে ছাড়াই সেখানে যাচ্ছে ক্লাবটি।

আরও পড়ুন...এমবাপ্পের জন্য সৌদি ক্লাব থেকে অবিশ্বাস্য প্রস্তাব

ফরাসি চ্যাম্পিয়নরা এমবাপ্পেকে বিক্রি করা হবে বলে জানিয়ে দিয়েছে। শুধুমাত্র ক্লাবের প্রতি প্রতিশ্রুতিবদ্ধ খেলোয়াড়দের ধরে রাখার স্পষ্ট বার্তা দিয়েছে পিএসজি। এই ফরোয়ার্ডের চুক্তির এক বছর বাকি আছে এবং তিনি নতুন চুক্তিতে সই করতে রাজি নন। পিএসজি বিশ্বাস করে, এমবাপ্পে ইতিমধ্যেই পরের গ্রীষ্মে বিনামূল্যে রিয়াল মাদ্রিদে যোগ দিতে সম্মত হয়েছেন।

বাংলাদেশ জার্নাল/সামি

  • সর্বশেষ
  • পঠিত